May 20, 2024, 8:15 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

ছেলেকে সোনার চেইন উপহার দিলেন শাকিব

ছেলেকে সোনার চেইন উপহার দিলেন শাকিব

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 জন্মদিনে ছেলে আব্রাম খান জয়কে সোনার চেইন উপহার দিয়েছেন শাকিব খান। আর মা অপু বিশ্বাস দিচ্ছেন সোনার মুকুট। বুধবার বেলা দুইটার দিকে শাকিবের চাচাতো ভাই মনির রাজধানীর নিকেতনে অপুর বাসায় যান। তিনি আব্রামকে গুলশানে শাকিবের বাসায় নিয়ে আসেন। ওই সময় জয়ের সঙ্গে ছিলেন অপুর আত্মীয় শেলী।
ছেলেকে সোনার চেইন উপহার দিলেন শাকিব

এরপর বাবা-ছেলে মিলে অনেকটা সময় কাটান। ছেলের গলায় জন্মদিনের উপহার হিসেবে সোনার চেইন পরিয়ে দেন শাকিব।

এছাড়া দুপুরে গুলশান আজাদ মসজিদে জয়ের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেন শাকিব। সেখানে গরিব-দুস্থদের মাঝে খাবারও বিতরণ করা হয়েছে।

এদিকে জয়ের জন্মদিন উপলক্ষে গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছেন অপু বিশ্বাস। দাওয়াত করেছেন বন্ধু, আত্মীয় ও মিডিয়া কর্মীদের। তবে শোনা যাচ্ছে, ওই অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না শাকিব খান।

অপু বিশ্বাস ও শাকিব খান বিয়ে করেন ২০০৮ সালে। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। এ কারণে বছর খানেক অন্তরালে ছিলেন অপু। এপ্রিলে টেলিভিশন লাইভে এসে জানান দেন বিয়ে ও সন্তানের খবর। এ ঘটনায় রেগে গিয়ে পাল্টা লাইভে আসেন শাকিব। পরে অবশ্য দুই তারকা জানান, তাদের মধ্যে কোনো জটিলতা তৈরি হয়নি। কিন্তু এরপর মাত্র একবারই তাদের প্রকাশ্যে দেখা গেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর